Logo
Sharing
PC-MASTER All in One Premium (64GB)
সাধারন পেনড্রাইভ থেকে PC-MASTER পেনড্রাইভে উইন্ডোজ সেটাপ দেওয়া থেকে শুরু করে ২০টিরও অধিক ইউনিক সুবিধা রয়েছে। বিস্তারিত নিম্মে দেওয়া হলোঃ👇

১) PC-MASTER পেনড্রাইভ ডিলিট প্রটেক্টঃ
*** সাধারণত পেনড্রাইভ বুটেবল করা হলে সেই পেনড্রাইভের বুটেবল ফাইলের যেকোনো একটি ফাইল ডিলিট হলেও পেনড্রাইভের বুটেবল নষ্ট হয়ে যায়। কিন্তু PC-MASTER পেনড্রাইভের ফাইল ডিলিট প্রটেক্ট করা। যার জন্য বুটেবল ফাইল ডিলিট হবে না। (পেইড সফটওয়্যার)

২) PC-MASTER পেনড্রাইভ ফ্রি স্পেস ইউজেবলঃ
*** সাধারণত কোনো পেনড্রাইভ বুটেবল করা হলে, সেই পেনড্রাইভে সফটওয়্যার বা অন্য কোনো ডকুমেন্টস কপি-পেষ্ট করা হলে সেই পেনড্রাইভের বুটেবল নষ্ট হওয়ার সম্ভাবনা বেশি থাকে। কিন্তু PC-MASTER পেনড্রাইভের ফ্রি স্পেস ইউজেবল করা। যার জন্য বুটেবল নষ্ট হবে না। (পেইড সফটওয়্যার)

৩) PC-MASTER পেনড্রাইভ ভাইরাস প্রটেক্টঃ
*** সাধারণত বুটেবল পেনড্রাইভে ভাইরাসের কারনে পেনড্রাইভের বুটেবল নষ্ট হয়ে যায়। কিন্তু PC-Master পেনড্রাইভ ভাইরাস প্রটেক্ট করা। যার জন্য বুটেবল নষ্ট হওয়ার কোনো সম্ভাবনা নেই। (পেইড সফটওয়্যার)

৪) Multi Windows Setup: 7, 8.1, 10, 11
*** PC-MASTER পেনড্রাইভের মাধ্যমে আপনার ল্যাপটপ/পিসিতে আপনার প্রয়োজনীয় উইন্ডোজ সেটাপ দিতে পারবেন (পিসিতে সাপোর্ট অনুযায়ী) এবং একটি ল্যাপটপ/পিসিতে একাধিক উইন্ডোজ সেটাপ দিতে পারবেন।

৫) Windows Auto Activated:
*** উইন্ডোজ সেটাপের পরে কোনো প্রকার ক্র‍্যাক, প্যাচ বা সিরিয়াল কিই দেওয়ার প্রয়োজন নেই। আপনার উইন্ডোজ অটো এক্টিভেটেড হয়ে যাবে। এবং আপনার উইন্ডোজ ফুল আপডেট দিতে পারবেন। (জেনুইন লাইসেন্স-কিই নিতে হলে এক্সট্রা চার্জ প্রযোজ্য)

৬) Windows Boot File Missing:
*** আপনার ল্যাপটপ/পিসিতে উইন্ডোজ বুট ফাইল মিসিং হলে PC-MASTER পেনড্রাইভের মাধ্যমে উইন্ডোজ তাৎক্ষনিক রান করতে পারবেন। (পেইড সফটওয়্যার)

৭) উইন্ডোজ ড্রাইভার এবং সফটওয়্যার ইন্সটলঃ
*** এই PC-MASTER পেনড্রাইভের মাধ্যমে সকল উইন্ডোজের ড্রাইভার ইন্সটল করতে পারবেন এবং আপনার প্রয়োজনীয় সফটওয়্যার ইন্সটল করতে পারবেন। (পেইড সফটওয়্যার)

৮) Dynamic to Primary Convert:
*** PC-MASTER পেনড্রাইভ এর মাধ্যমে আপনার হার্ডিস্ক Dynamic হয়ে গেলে Primary তে কনভার্ট করতে পারবেন। হার্ডডিস্ক PC থেকে খুলতে হবে না। এবং যেকোনো Partition কনভার্ট ও Recovery করতে পারবেন। (পেইড সফটওয়্যার)

৯) MBR to GPT & GPT to MBR Convert:
*** PC-MASTER পেনড্রাইভের মাধ্যমে আপনার হার্ডডিস্ক খুব সহজে MBR to GPT এবং GPT to MBR এ কনভার্ট করতে পারবেন। (পেইড সফটওয়্যার)

১০) Legecy or UEFI Supported:
*** PC-MASTER পেনড্রাইভের মাধ্যমে Legecy এবং UEFI এই Duel Mode এ খুব সহজে উইন্ডোজ সেটাপ দিতে পারবেন। (পেইড সফটওয়্যার)

১১) Anti Virus Live Scan or Live Clean:
*** আপনার হার্ডডিস্কের ভাইরাস থাকলে অথবা অন্য কোনো হার্ডডিস্ক, পেনড্রাইভ, মেমোরি কার্ডে ভাইরাস থাকলে স্ক্যান করে ভাইরাস ক্লিন করতে পারবেন। (পেইড সফটওয়্যার)

১২) Data Recovery Live Scan:
*** PC-MASTER পেনড্রাইভের মাধ্যমে আপনার হার্ডিস্কের বা অন্য কোনো হার্ডডিস্ক, পেনড্রাইভ, মেমোরি কার্ডের Delete হওয়া ফাইল, Format হওয়া ফাইল, Partition Delete হওয়া ফাইল রিকভারি করতে পারবেন। (পেইড সফটওয়্যার)

১৩) Bad Sector Remove:
*** আপনার হার্ডিস্কে যদি Bad Sector থাকে সেটা PC-MASTER পেনড্রাইভের মাধ্যমে Surface Test করে দেখতে পারবেন। (পেইড সফটওয়্যার)

১৪) Android Nine for Windows Gaming:
*** এই ফিচারের মাধ্যমে আপনার PC/Laptop কে Android Version এ রুপান্তর করে (Install or Bootable) PC/Laptop এ মোবাইলের সকল Apps ইউজ করতে পারবেন। যারা PC/Laptop এ গেমিং করেন তারা এই ফিচারটি ইউজ করে কোনো প্রকার ল্যাক ছাড়াই স্মুথলি গেমিং করতে পারবেন। (পেইড সফটওয়্যার)

১৫) Documents Secure:
*** যদি কোনো কারণে আপনার উইন্ডোজ ওপেন না হয় এবং উইন্ডোজ সেটাপ দেওয়ার প্রয়োজন হয় এবং ডেস্কটপে আপনার কোনো গুরুত্বপূর্ণ ফাইল থেকে থাকে তাহলে সেই ফাইল খুব সহজে PC-MASTER পেনড্রাইভের মাধ্যমে ফিরে পাবেন। (পেইড সফটওয়্যার)

১৬) Windows Secure Backup & Recovery:
*** সাধারণত উইন্ডোজ সেটাপ, ড্রাইভার সেটাপ, পুনরায় সকল প্রয়োজনীয় সফটওয়্যার ইন্সটল করে নিজের মনের মত করে উইন্ডোজ আগের অবস্থানে সেটিং করতে মিনিমাম ২ থেকে ৪ ঘন্টা বা আরো বেশি সময়ের প্রয়োজন হয়। কিন্তু আপনি চাইলে মাত্র ১০ থেকে ১৫ মিনিটেই উইন্ডোজ সেটাপ, ড্রাইভার সেটাপ বা কোনো সফটওয়্যার ইন্সটল না করেও PC-MASTER পেনড্রাইভের মাধ্যমে মাত্র কয়েকটা ক্লিকের মাধ্যমে খুব সহজেই আপনার পূর্বের অবস্থায় উইন্ডোজ, ড্রাইভার, সকল সফটওয়্যার এবং সেটিং সহ ফিরে পেতে পারেন। (পেইড সফটওয়্যার)

১৭) PC-EXPERT:
***এই একটি পেনড্রাইভ ইউজের মাধ্যমেই হয়ে যেতে পারেন PC-EXPERT সমাধান করতে পারেন নিজের অথবা পরিচিত জনের পিসি অথবা ল্যাপটপের উইন্ডোজ এবং সফটওয়্যার গত সকল সমস্যা। এই সকল সুবিধা পাচ্ছেন PC-MASTER একটি মাত্র পেনড্রাইভে, যার জন্য এক্সট্রা পেনড্রাইভ ইউজ করার প্রয়োজন নেই। এই পেনড্রাইভ ইউজের মাধ্যমে আপনার মূল্যবান সময় এবং অর্থ সেভ হবে আশা করি। পেনড্রাইভের লোগোতে আপনার পিকচার অথবা আপনার পছন্দ অনুযায়ী অন্য যেকোনো পিকচার দেওয়া হবে।

১৮) Windows Update On or Off:
*** আপনার পিসির উইন্ডোজের আপডেট আপনার প্রয়োজন অনুযায়ী অন এবং অফ করতে পারবেন।

১৯) PC-MASTER পেনড্রাইভ কিভাবে ইউজ করবো?
*** আপাতত আমরা অনলাইনে AnyDesk, Zoom এর মাধ্যমে দেখিয়ে দিচ্ছি। আগামিতে আমাদের পরিকল্পনা আছে প্রফেশনাল ভিডিও টিউটোরিয়াল মেক করার মাধ্যমে সার্ভিস দেওয়ার। যেটা দেখে আশা করি একজন ল্যাপটপ/ডেস্কটপ অন-অফ করতে জানা সাধারণ ইউজারও খুব সহজেই আমাদের পেনড্রাইভটি ইউজ করতে পারবেন।

২০) ওয়ারেন্টি এবং লাইফটাইম সাপোর্টঃ
*** PC-MASTER পেনড্রাইভের জন্য অফিসিয়াল ওয়ারেন্টি পাবেন ৫ বছরের। বুটেবল ফাইল এবং সফটওয়্যারের জন্য ১ বছরের সাপোর্ট দেওয়া হবে।

PC-MASTER ডিভাইস সম্পর্কে আরো বিস্তারিত জানতে চাইলে নিচের লিংক এ ক্লিক করে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন। লিংকঃ 👇
🌍 https://www.pcmasterbd.com...
🌏 https://www.pcmasterbd.com

পোস্টটি সম্পুর্ন পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।। আল্লাহ হাফেজ।।

Facook Group: 👇
Free Laptop-Computer Solution | ফ্রি ল্যাপটপ-কম্পিউটার সমাধান

Facebook Page:
👉 PC Master BD
18 days ago (E)

No replys yet!

It seems that this publication does not yet have any comments. In order to respond to this publication from Sharing , click on at the bottom under it